বুক ভেঙ্গে যায়
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৬-০৪-২০২৪

সেই তুমি আজও আমার হৃদয়টাকে ঝাঁকুনি দাও
ঘুম থেকে তুলে কোথাও নিয়ে যাও
স্বপ্নের ঘোরে

তুমি আমার হৃদয়ের অনুভূতি কিংবা শিহরণ অনেক
হঠাৎ কোথায় যেন হারিয়ে যাও
তোমাকে আমি ভুলতে চাই যদি
অমনি তুমি এসে হাজির হও স্মৃতি পটে
অদেখা বিপ্লব শুরু করো অনায়াসে এক প্রেমের উল্লাসে
সুখের দিনগুলো রচে যাও কবিতার লাইনে লাইনে
আবার বিরহও ফিরে দাও তোমার নিষ্ঠুর আঘাতে আঘাতে-
তবুও প্রেম খোঁজে ফিরি তোমার প্রিয় খুনসুটি

আমি তোমাকে যদি
মৃত্যু অবদি-----
এ হৃদয় খোঁজে পেত তৃপ্তির ঠিকানা, বুক ভেঙ্গে যায়
বুক ভেঙ্গে যায়, বুক ভেঙ্গে যায় ।
সেই তুমি আজও আমার হৃদয়টাকে ঝাঁকুনি দাও
ঘুম থেকে তুলে কোথাও নিয়ে যাও
স্বপ্নের ঘোরে

-----------------------------------------28-09-2109,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।