মনে হয় তুমিই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ১৯-০৪-২০২৪

এক বার দেখো---কে যেন বুকের মধ্যে
উঁকি মারছে—বার বার ভেসে উঠছে- এখনো এ
বুকে ভিতরে
তোলপাড় করছে! তুমি কি তাকে চিন ?

আমি তাকে নিয়ে দিনভর ঘুরেছি ,অনেক দূরে দূরে ঘুরেছি
তবুও সে বুঝলো না, হৃদয়ের
গভীরে যাকে লালন করেছি, তুমি কি তাকে চিনেছো ?
আমিতো তাকে ভালবেসে ফেলেছি
তুমি কি সে ?

মনে হয় তুমিই এ বুকের ভিতরে
বার বার জেগে উঠছো- শুধু জেগে উঠছো -অবিরত উঠছো
একটু কপাট খুলে এসো---- তুমি যেন বুকের ভিতরে
ব্যকুল করে তুলছো আমাকে-
এর সমাপ্তি কি হবে না ?
----------------------------------------------29-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।