তবু কেন আজ তুমি অদৃশ্য ?
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৩-০৪-২০২৪

কোন একদিন অবাক বিষ্ময়ে আমি
হৃদয়ের গভীরে আবিষ্কার করে ফেলেছি তোমাকে
কিন্তু প্রেমিকার সঞ্চালক হতে গিয়ে-
আমি দাঁড়িয়ে গেছি এক আগ্নেয়গিরীর মুখ পানে
শুনেছিলাম তুমি নাকি তুষারের পর্বতমালা কিংবা হিমেল কোন পরশ!!
এখন দেখি শুধুই প্রখর তাপদাহ –


এ প্রাণ তো বুঝেনা- এ প্রাণ তো স্থির নয়
অন্য এক গভীরতা থেকে তোমাকে আবিষ্কার করে ফেলেছি
যেখানে আর কাউকে…
এবার তুমিই বলো-
খুব গভীরে চেয়ে দেখো কি এক বলয় গড়েছো তুমি !


এই পৃথিবীতে কে আর আছে এমন ! এতো পরিচিত মুখ!
এতো সুদর্শনা!
সব তো দিয়েছি তোমাকে -তবু কেন আজ তুমি অদৃশ্য ?
-------------------------------------------29-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।