এ শুন্যতার ভিতরে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৯-০৩-২০২৪

বলিনি তো কখনো ?
আমি তোমাকে ভালবাসি !
আমি তো ভেবেছি এ কথা তুমি জেনেগেছো সেই কবে ।
বলতে হবে নাকি ? তুমি কি বুঝ না কিছু!
কেন আমার পা থমকে যায়, স্থবির হয়ে আসে ভাষা!
কোন ভাষা নেই
তোমাকে দেখলেই কেমন যেন আমিহীন আমি হয়ে যাই
যতদূর এ হৃদয় তোমাকে চিনে
ততটুকু তো বলতে পারি না-
তার চেয়ে আর কোন দীর্ঘ্তর ব্যদনা নেই, নেই কোন যবনিকা-
কেননা হৃদয়ের উচ্ছাস, অনুভূতির যে বেগ
সবটুকু তোমাকে ঘিরে
ভালবাসার আশ্রয়ে রেখেছি তোমাকে-
তার কিছু কি টের পাও?
সেকথা বলিনি এখনো ! তবে কিভাবে তাকালে এতদিন
এ হৃদয়ের গভীরে হে প্রিয়তমা ?
তুমিই জান শুধু তোমাকেই বলি শুধু -এ শুন্যতার ভিতরে একটা ঢেউ
সে শুধু তুমি, সে শুধু তুমি!
সে কথা কি জানো ?
-------------------------------------------------29-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।