ধিক! ধিক ঘৃণিত চোর তুমি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

হে অসৎ ব্যাক্তিরা শোন,
তোমাদের হীন কর্ম্ দেখে কাঁদবেনা এ প্রাণ কোন !
অসৎ সঙ্গ হতে যারা দূরে গেছে হয়তো বেঁচে যাবে
যখন তুমি চেয়ারে বসেছো ভাবনি পরিনাম কি হবে !
তুমি ঘুষখোর, চাঁদাবাজ অনৈতিক কতো ভীষণতর!
ঘৃণা ভরে উঠে এ বুক তর, যেমনটা ছিলে তুমি নিষ্ঠুর ।
রাত্র দিনে রচিছো তুমি কর্মের কবিতায় অবৈধ কথা-
ধিক! ধিক ঘৃণিত চোর তুমি -হে অসৎ ব্যাক্তির মাথা ।
তোমাদের কর্ম্ ফলে আজ জাতি বিশ্ব ব্যাপী-
দুর্নীতি গ্রস্থের তালিকায় নাম্বার ওয়ান- হে পাপী।
---------------------------------------------------30-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।