এটাই তো কারণ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ১৯-০৪-২০২৪

এটাই তো কারণ
অচিন্ত্য সরকার

তোর চোখে স্বপ্ন আমার,তোর চোখে ভবিষ্যত
তোর জন্য এক করে দেই মধ্য বয়সী দিনরাত,।
কোলে কাঁধে করেছি মানুষ,যখন ছিলি ছোট
দুষ্টুমিতে তোর মন ভরিয়ে,সুখ লুটেছি কত।
বড় হবি আকাশ সমান,স্বপ্ন সফল হবে সেদিন
দুখের বাঁধা সব ভাসিয়ে,আনবি সুখের দিন।
সেই দিন টা দেখবো বলে, ক্লান্ত হওয়া বারণ
হাজার দুখেও হাসতে পারার,এটাই তো কারণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।