যত্নে পালা চারা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৩-০৪-২০২৪

যত্নে পালা চারা
অচিন্ত্য সরকার

যত্নে পালা পাছের চারা,দেবে ফুল ফল
দিয়ে শুদ্ধ প্রাণবায়ু,জোগাবে দেহে বল,
দূষণ করবে বন্ধ
দেবে ফুলের গন্ধ,
বন্ধু হয়ে থেকে পাশে,দেবে নানা সুফল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।