তোমাকে প্রেমের প্রস্তাব দিচ্ছি
- মাহমুদ রিয়াদ পলাশ - শেষ শ্রাবণের গল্প ১৮-০৪-২০২৪

আমাকে ভালোবাসবে?
যদি ভালোবাসো
অপলক চেয়ে থাকবো
তোমার চোখে
সুর্য ডুবে যাবে, যাক
চাঁদ ঘুমাবে ক্লান্তিতে, ঘুমাক
যত টুকু ব্যবধান হলে
তুমি ছেড়ে যাবে কখনো
ততটুকু উঠোন জুড়ে সীমারেখা
এঁকে দেবো, তার ভেতর
বন্দী করে দেবো
সমস্ত আকাশ ও মেঘ,
ভালোবাসবে? আমায়?

#মাহমুদ_রিয়াদ_পলাশ
১৬/১২/১৯৯৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।