সবুজের খুশিতে
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২০-০৪-২০২৪

সবুজের খুশিতে
অচিন্ত্য সরকার

পার্কের দোলাতে বসে
ডগমগ খুশিতে,
এভাবেই বন্ধুর সাথে
দিন কাটে ছুটিতে।
সবুজের মাঝে আমরা
আগামীর আলো,
সবুজ বাঁচলে আমরা
থাকবো ভালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।