স্বপ্ন বাঁচে
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২০-০৪-২০২৪

স্বপ্ন বাঁচে

বৃষ্টি ভেজা রথের মেলায়
প্রথম হৃদয় দোলা,
বর্ষা শেষে পূজোর ভীড়ে
প্রেম কুড়ি তোলা।

তোমার ডাকে চিত্ত হঠাৎ
নতুন ছন্দে নাচে,
রিক্ত ডালে জাগে কিশলয়
স্বপ্ন গুলো বাঁচে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।