বেদনাময়
- জুবায়েদ ইবনে সাঈদ ২০-০৪-২০২৪

আমার বুক যদি ইট হত,
তাহলে না হয় মুছে যেত
তোমার দেওয়া ক্ষত
তবে আজ মাংস বলে-
মধ্যরাতে,
কষ্ট নিলেম চোখের জলে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।