সোনার বাংলা
- প্রকৌ. আমিনুল ইসলাম ২০-০৪-২০২৪

আর কতো'টি রাত ভোর হবে এভাবে
সবকিছুতে আনবেন টেনে রাজনীতিটাকে
রাস্তাঘাটে আঙুল তুলে ভাষণ দিচ্ছে পোলাপানে
অস্ত্র হাতে খেলা করে ছোট ছোট ছেলেপেলে
কেউবা আবার লাঠি হাতে যাচ্ছে তেড়ে
নেতারা লুটেপুটে খাচ্ছেন মিষ্টি হাসি দিয়ে
বোকারাম জনগণ শিকল পরেছে হাতে-পায়ে।
নতুন আলো আসবে যবে
সবাই একজোট হবে যবে
সোনার বাংলা হবেই তবে।

০৪/১০/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Aminul1982
০৪-১০-২০১৯ ১৩:১৬ মিঃ

মন্তব্য করুন৷