সংবর্ধনা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৪-০৪-২০২৪

সংবর্ধনা
অচিন্ত্য সরকার

কাঁটায় কাঁটায় সকাল ন'টা রতিকান্ত নীচে নামলেন। গাড়িতে উঠতেই ড্রাইভার গাড়ি ছেড়ে দিল। আজ তিনি বর্ধমানে একটা পত্রিকা প্রকাশের অনুষ্ঠানে যাবেন,তাই একটু বেশী পরিপাটি। সকাল থেকে ঝমঝম বৃষ্টি পড়ছে। গাড়ি ছুটে চলল ব্যন্ডেল পেরিয়ে........
রতিকান্ত বাবু গদি দেওয়া লম্বা ছিটে মাখা রেখে আধবোজা চোখে ফ্লাসব্যাকে
দেখছেন এক কবির উত্থানের লড়াই। আজ এত বড় মঞ্চে তাঁর সংবর্ধনা.........
হঠাৎ মারণ ঝাঁকুনি..... অনুষ্ঠানের সঞ্চালক গম্ভীর ভাবে ঘোষণা করলেন রতিকান্ত বাবুর জন্য এক মিনিট নীরবতা পালনের কথা.......
(শ. স. 73)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।