হৃদয়ের প্রথম কথা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ১৬-০৪-২০২৪

তোমাকে বলবো বলে মনের কথা
কতোবার দ্বারস্ত হয়েছি আমি
চেতনার কাছে ।

কতোদিন শপথ করেছি এই হৃদয়ের উচ্ছাসে
বুকে কান পেতে স্পন্দন শুনেছি ,নিরন্তর শুনেছি
খুব কাছে কাছে ঘুরে দেখেছি অবিরাম দেখেছি
তোমার কাছেই গিয়েছি প্রেমের দীক্ষা নিতে
তোমাকে বলবো বলে মনের কথা
গভীর থেকে অনুভব করেছি তোমাকে, শুধু তোমাকে-

তোমাকে বলার মতো-
আজো খুঁজে পাইনি ভাষা ! আজো পাইনি –
যদি তুমি-
হৃদয়ের কপাট খুলে একবার আস, আমি বলবোই- এবার বলবোই-
সব ভয় লজ্জা জয় করে বলবোই !
আমি তোমাকে ভালবাসি, অনেক ভালবাসি-

তোমাকে বলবো বলে হৃদয়ের প্রথম কথা
অনেক বছর ধরে রেখেছি খুলে আমার বুক !!।
-----------------------------------------------------------5-10-2019,রাওনাট,কপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।