ওগো ভুল না অবিনশ্বরে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৮-০৩-২০২৪

এক অদৃশ্য সিংহাসনে বসে আছো,আল্লাহ আমার ।
সৃজন- মরণে,আকাশ- পাতালে তুমি আছো নিশিদিন
সবার উর্ধ্বে তুমি আছো চির প্রাণবন্ত সৃষ্টির গভীরে !

স্রষ্টা ভুলে ধীরে ধীরে মানুষ কতই না দূরে আজ !
অবিনশ্বর বাগানখানি আপন হাতে ভাঙ্গিছে নশ্বরে
পথ কত দূর !,কত তার ফুল- পাতা,ফল -শাখা
আজ মানুষেরা আলোর পথ ছেড়ে দুষ্টের বন্ধু হলো!

তোমারে খুঁজি আর নাহি খুঁজি তুমি সঞ্চারে আমার-
ওহে তুমিই অবিনশ্বর শক্তি, তুমিই চির মুক্তির সংকেত;
তুমিই অদৃশ্য সিংহাসনে, ওগো ভুল না অবিনশ্বরে!
---------------------------------------------05-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।