বিদায় বোন
- সজিবুল হাসান সানি। - জীবনমুখী কবিতা ১৮-০৪-২০২৪

বোনটি যাবে শশুর বাড়ি
ভাইয়ের চোখে জল
ভাই যে তোর আদরের অতি
কেমন করিয়া বিদায় দিবে বল।

ভাই বলছে বোনকে তার
যেতে নাহি দিবে
থাকতে হবে সর্বপরি
প্রিয় ভাইটির কাছে।

বোন যে তার যেতেই হবে
বাবার ভিটা ছেরে
নিজের সংসার গোছাতে হবে
নিজের মতো করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।