পঙ্কজ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

পঙ্কজ
অচিন্ত্য সরকার

জন্ম নিয়েও পঁচা পাঁকে
মাথা উঁচু রাখা যায়,
তুমি পদ্ম করেছো প্রমান
আপন গুণ-শোভায়।
তোমার শোভায় মুগ্ধ ভূবন
মধুকর অমৃতে পুষ্ট,
সন্ধিপুজোয় এক'শ আটে
দেবী দুর্গা স্বয়ং তুষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।