A
- Aaaaaa ১৯-০৪-২০২৪

A

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

SSDIPU
১২-১০-২০১৯ ২১:০৩ মিঃ

.

SSDIPU
১০-১০-২০১৯ ২৩:০৬ মিঃ

দুগ্গা দুগ্গা

SSDIPU
০৯-১০-২০১৯ ২২:৪৩ মিঃ

সবার মন্তব্য আশা করছি

SSDIPU
০৮-১০-২০১৯ ১১:১৭ মিঃ

নবমীতে লিখেছি । কেমন হলো বলবেন সবাই !