ধর্ষিতা বিবেক
- সজিবুল হাসান সানি। ১৮-০৪-২০২৪

সমাজ সাসক কোথায় তোমরা?
দেখো দেখো বোনের লাশ,
ধর্ষিতা হচ্ছে মা বোনেরা
ছারিয়ে যাচ্ছে ইতিহাস।

বিশ্ব বিবেক ঘুমন্ত আজ
সদ্য দিনের বেলা,
টাকার নিচে চাপা পরেছে
সোহাগি তনু মিনা।

চাচা মামা খালুর জুরে
পেয়ে যায় তারা ছার,
আজ না হয় আমার
বোন হারিয়েছি
কাল হারাবে কার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।