আবরার
- প্রকৌ. আমিনুল ইসলাম ১৯-০৪-২০২৪

আবরার এলো রাজধানীতে
বুকে অনেক স্বপ্ন যার।
বুয়েটে সে ভর্তি হলো
হবে একদিন ইঞ্জিনিয়ার।

একদল হিংস্র হায়নার ডাকে
তাদের কাছে গেলো সে
হায়নাগুলোর নির্যাতনে
আবরারের প্রাণ গেলো যে৷

শিক্ষিত হয়ে হবেটা কি?
তোমরা যদি এমনই হবে?
রাজনীতি করে হবেটা কি?
মানুষ যদি নাইবা হবে৷


রচনাকালঃ ০৮/১০/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Aminul1982
০৮-১০-২০১৯ ১৪:৫৬ মিঃ

মন্তব্য করুন৷