অচেনা সব স্বাধীনতা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ১৮-০৪-২০২৪

তুমি জেনেছিলে শপথে শপথে
কেউ এসে বলে আমি যোদ্ধা
তুমি জেনেছিলে যুদ্ধে যুদ্ধে
সেই স্বাধীনতা এসে দাঁড়ায়
বিজয় পতাকা উড়ে যায়
লাল-সবুজের গায়
তুমি যেই বিজয় পেলে
আর কাউকে দিলেনা স্বাধীনতা,কাউকে দিলে না মুক্তি
সবাই যেন আজ অচেনা !অচেনা সব স্বাধীনতা !
-------------------------------------90-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।