প্রেমকে ফিরিয়ে দিও না
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২০-০৪-২০২৪

প্রেমকে ফিরিয়ে দিওনা সুন্দরী, কত কাল হতে
সকাল- দুপুর –বিকেল তোমার হৃদয়কে চেয়েছি
তার হিসেব নেই-

তুমিই তো আবিষ্কার করেছিলে আমাকে এক হৃদয়ের আহবানে
আমি তো শুধু-
সেই হৃদয়কে সাড়া দিয়েছি-
প্রেমকে ফিরিয়ে দিওনা সুন্দরী, হৃদয়ের সহিষ্ণু কর্ণার হতে

হৃদয়টা খুলে দিও, এই তো আসছি- আমি আসছি
এ প্রেম তোমার হৃদয়েই মানায়-
আমি খুঁজে পেয়েছি প্রেমের ঠিকানা
যে ঘরে শুধু তুমি! শুধু তুমি!
এই প্রেমের আলপনা কোনদিন মুছে যেতে পারে না, না পারে না
কোন দিন পারেনা----

প্রেমকে ফিরিয়ে দিও না, ফিরিয়ে দিও না সুন্দরী ।
--------------------------------------------------------90-10-2019,রাওনাট, কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।