কোথাও পেলাম না এতোটুকু !
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৮-০৩-২০২৪

সত্যটা পথ ছেড়ে সন্ধ্যার আঁধারে
সে কি এক মিথ্যা এসে ডাকিল নশ্বরে,
ডাকিল, চাই চাই- তেমারে চাই
অশুভ দানবের মতো চলিছো তুমি- না বুঝ সুখ, না বুঝ দুঃখ
তোমার সূর্যে তুমিই পুড়ে ভৌগোলিক সীমানায়-

চরিত্রে গায়ে নেমে আসে যে আলোক
তার মাঝে তোমাকে খুঁজেছি তুব তুমি কালো!
জল্লাদের মতো হাত খুলে দড়ি টানো ফাঁসির
অথচ সেই দড়ি তোমার গলায়-
তুমি নাহি বুঝ ।
সত্যরে খুজেছি আমি প্রকাশ্যে পাগলে মতো সবখানে
কোথাও পেলাম না এতোটুকু !
---------------------------------------9-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।