ভাবো তা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২০-০৪-২০২৪

ভাবো তা
অচিন্ত্য সরকার


আমি যা লিখি তা আমার হৃদয়ের সততা
যতটা করতে পারি আমার সক্ষমতা
যতটা পারিনা আমার অক্ষমতা
ভাববে কি বিচার করো তা
সেটা তোমার স্বাধীনতা
তোমার দৃষ্টি ক্ষীণতা
তোমার দুর্বলতা
না কি ব্যর্থতা
ভাবো তা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।