কামুক
- মাহমুদ রিয়াদ পলাশ - শেষ শ্রাবণের গল্প ২০-০৪-২০২৪

মেয়েটা
বৈকুন্ঠের তুলোট মেঘে
লুটোপুটি খেলে
তুমি কেবলই দেখো
তার ভেজা
অন্তর্বাস।

তোমার ক্ষত্রিয় অন্তরাল
হননের নেশায়
খোঁজে
বুনোফুলের লালবৃতির অন্ত:পুরে
পৌষের
ফিসফিস নিশ্বাস,

মেয়েটা,
তোমার মোহন
তাড়নার ভয়ে
কেমন কালো চাদরে
অন্তরীণ করে মুখ,

তার পরও তুমি
হাল ছাড়োনা
এক শিখন্ডির অন্তর্গত হয়ে
দাঁড়িয়ে থাকো
মাঝ পথে, উন্মুখ!


১০-০৩-২০১৯
#মাহমুদ_রিয়াদ_পলাশ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।