কেটে যাক
- ত্রিতৈম - কাল্পনিক ২৬-০৪-২০২৪

কেটে যাক একে একে মন খারাপের রাত
আমিতো আর পারিনা হারাতে নীল
জোৎস্নাতে আমিতো পারিনা হতে নীল
রঙা কোনো পদ্ম তোমার হাতে মন খারাপ
দিয়ে কি হবে কিছুতো পাইনি মন
খারাপে আলোকিত কোন দিনে আলোকিত হব
বলে মন খারাপ করতে নেই
কেটে যাক একে একে মন খারাপের রাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।