এক্তিয়ার
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

এক্তিয়ার
অচিন্ত্য সরকার

কাঁটাতার সারা গায়ে নিয়ে অসংখ্য কাঁটা তার,তোলে তড়িৎ পাঁচিল,মানুষের স্বেচ্ছা বিচরণে দেয় বাঁধা,দেশ-জাতির নামে নিয়মের গোলক ধাঁধাঁ।ক্ষমতার মোহে ভুলে যায়,দেহের বাইরেও তো মানুষ ভ্রমে ভাবনায়,মনে,কলমের দাগে।কাঁটাতারের সাধ্য কি আনবে তা বাগে,ভয়াল তড়িৎ দ্বারে!পড়ে তা,কোন্ রাজার এক্তিয়ারে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।