সেই কথাটা বলবো
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২০-০৪-২০২৪

আবার মৃত্যুর আগে তোমার সাথে দেখা হয় যদি!
আবার মৃত্যুর আগে-
হয়তো সেই মনের কথাটা বলবো হেসে
তোমাকে ভালবেসে
যেদিন হৃদয়ে তুমি এসেছিলে আমি ছিলাম জলহীন নদী
হয়তো সেদিন পারিনি জাগাতে ঢেউ তোমার ভিতরে
অথবা তুমি ছিলেনা আমার
এখন তো শুন্য নাই আর
হৃদয়ের তুমুল ঘূর্ণি ঝড়
আজো তোমাকে করেনি পর
ভুলতে ভুলতে পারিনি ভুলতে এখনো, তরঙ্গ আর তরঙ্গের সফেন !
অনেক উত্তাল এখনো-
জীবনের কোন ক্ষণে যদি কখনো-
বেজে উঠে মৃত্যুর ঘন্টা!
তবুও বলবো তুমি আমার ,! তুমি আমার !
আবার মৃত্যুর আগে যদি দেখা হয় তোমার আমার
সেই কথাটা বলবো- যেটি পারিনি বলতে
আমি তোমাকে ভালবাসি, অনেক ভালবাসি ।
--------------------------------------------------------------------10-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।