রাত্রি
- ত্রিতৈম - কাল্পনিক ২৫-০৪-২০২৪

রাত্রি তোমারোতো অনেক বয়েস হয়েছে
আর কতোকাল পারবে দিয়ে যেতে এই আঁধার! এবার আমার চোখে এসে একটু ঘুমিয়ে নাও।
ঘুম জড়ানো চোখে প্রিয়ার চোখে তাকাও
আর কতোকাল ধরে বাঁচবে তুমি?
পারেনিতো মহাসাগর
তুমি বড় জেদি ভীষণ একরোখা
তোমার জন্য কখনো পৌঁছাতে পারেনা
মেঘদলকে লেখা আমার শেষ চিঠি
তারা পথ হারিয়ে ফেলে
তুমি ঘুমাও এসো আমার চোখে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।