শোক সংবাদ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৫-০৪-২০২৪

সিদ্দিকা বেগম এক মায়ের নাম!!
চলে গেছে ওপারে-পাবনা তো পাশে আর !
দুপুর একটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন শুক্রবার
ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজিউন;
৭১ বছর বেঁচে ছিলেন এই নশ্বর ভুবন।
আমরা শোকাহত হে ”এহছানুল সিদ্দিক সবুজ”
ফরিয়াদ করি সেই আল্লহর দরবারে-
তিনি যেন উপহার দেন চির বেহেস্তী সুরুজ ।
ধর্য্য ধারণ করার শক্তি দিও হে পরম করুণাময়
সবুজের মা এ জগতের মা করিও আলোকময় ।।
শোক সংবাদ! শোক সংবাদ! বলি কি করে ?
এ অনন্তের পথে সবাই যে আগে - পরে ।
------------------------------------------12-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।