ধনলক্ষ্মী
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ১৯-০৪-২০২৪

ধনলক্ষ্মী
অচিন্ত্য সরকার

সবার ঘরে এসো তুমি
ধনলক্ষ্মী মাতা,
কোজাগরীর উছল উঠোন
তোমার আসন পাতা।

নানা রকম উপাচারে
তোমার পুজো করি,
আমার ঘরে থাকবে অটল
তাইতো বরণ করি।

আলপনা দেই সারা ঘরে
মনে ভরে ভক্তি,
সারা জীবন থাকো ঘরে
বিপদে দাও শক্তি।

লক্ষ্মী বারে লক্ষ্মী পুজো
তাওতো করি রোজ,
মাগো তুমি খুশি কিসে
দাওনা মোরে খোঁজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।