তোমাকে প্রেমের প্রস্তাব দিচ্ছি ২
- মাহমুদ রিয়াদ পলাশ - শেষ শ্রাবণের গল্প ১৯-০৪-২০২৪

আকাশ এঁকে দেবো
জারুলের মায়াবী রঙে,
নেবে?
এক ডালা খৈয়ের মতো মেঘ দেবো
বিকেলে উপুড় করা নীলাভ শরতে,
মেঘ হবে?
সবুজ পাতার ওপর ছোপ ছোপ
পরাগের আবীর হবে
নিভৃতের পার্বণে?
ঝিরিঝিরি বাতাস হবে
কুঁড়ি ফোটানোর উৎসবে?
তোমার লাজুক গাল জুড়ে
ছড়িয়ে দেবো কাশফুলের
ধবধবে সাদা শিহরণ,
নোনা জল হবে?

#মাহমুদ_রিয়াদ_পলাশ
২৮.৯.২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।