বুকের খানিকটা নীচে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

বুকের খানিকটা নীচে রয়েছে হৃদয়,
সামান্য অনূভব করলেই বুঝা যায়
কিন্তু কেউ দেখে না, তার প্রবাহ কতোটা গভীর
এক প্রেমের সন্ধানে ছুটে
আমি বুঝি, উদয়াস্ত আমি বুঝি তোমাকে
সারাক্ষণ কস্পনের মতো ঢেউ তুলে নিরন্তর ছুটো ভিতরে
সে তুমি ! শুধু তুমি !

হৃদয়মূলে জেগে আছো তুমি রক্তিম প্রবাহে প্রবাহে
বুকের খানিকটা নীচে
তুমি বেঁধেছো ভালবাসার ঘর!
ঠিক যেন উত্তেজনা দিয়ে যাচ্ছো প্রতিটি ক্ষণে ক্ষণে
এই যে লুটে পুটে যাচ্ছো বুকের গোপন কুটিরে
তুমি কি তার কিছু টের পাও?
এই দেখ বুকে খানিকটা নীচে!!
-------------------------------------------------14-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।