তুমি এসো
- Sajib kumar kundu - সজিবের কবিতা ২৬-০৪-২০২৪

তুমি আবার এসো, এসো খোলা চুলে, আলতা পায়ে নূপুরে তাল তুলে। কর্দমাক্ত পথে তোমার অপেক্ষায় থাকবো বসে। সেদিন যেমন শ্রবণ ছিলো, পথ ছিলো কদমের পাপড়ি ঝড়া, হালকা মেঘে এলোকেশী তুমি এলে। হালকা মৃদু বাতাস, তোমার শাড়ির আঁচল দোলা। ঝিরিঝিরি বৃষ্টির গুঞ্জন, ভিজে মাটির গন্ধ, তুমি দাড়ালে পাশে এসে সেদিন; আমি যেন তৎক্ষনাৎ বধ হলাম ; যেনো কোন অচেনা ভালোলাগা। তুমি আবার এসো, এসো শ্রবণের গান গেয়ে, সেদিন যেমন এসেছিলে বৃষ্টি ছুঁয়ে। আজ আমি কদম গুচ্ছ নিয়ে তোমার অপেক্ষাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।