দ্বিতীয় এমন কেউ নেই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ১৬-০৪-২০২৪

খুব অপূর্ব্ লাগছিল তোমাকে,হে তোমাকে!
সেই দিনটা আজো ভুলতে পারিনি, আজো ভাবায় আমাকে
মুহুর্মহু বিষ্ফোরণে এ বক্ষকে করছে চৌচির
তুমি কি শুনতে পাও তার কিছু, নাকি বধীর?
একটু কাছে এসে দেখো আমি কতটা ব্যাকুল
কিসের তাড়নায় কেঁপে ওঠে আকাশ-পাতাল
এ হৃদয় বারবার ক্ষেপে ওঠে তোমার বিরুদ্ধে
সমস্ত প্রহরীরা তোমাকে রেখেছে অবরুদ্ধে
মু্ক্তি নেই , তোমার মুক্তি নেই-
যতক্ষণ না তোমাকে না পাই-
খুব অপূর্ব্ লাগছিল তোমাকে,হে তোমাকে
দ্বিতীয় এমন কেউ নেই যে পাগল করে আমাকে ।
--------------------------------------------------------------16-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।