বিচার চাই
- Sajib kumar kundu - সজিবের কবিতা ২৩-০৪-২০২৪

বাহ! কি সব মানুষ ভাই,
যে দেশেতে বিচার নাই
সেই দেশেতেই বিচার চাই!

এতো দেখি সব পাগলের দল,
ওরে ওদের কেউ একটু বল
বিচার নেইতো, শুধুই ছল।

বাহ! কত কি সব মিছিল হায়,
বিচার বিচার বিচার চায়!
হা হা হা! চায় চায় কিন্তু কোথায় পায়?

নুসরাত হত্যার বিচার লাগবে?
ধুর ব্যটা ওটার আসামি আগে ভাগবে
কি? কি বললি, বিচার শুধু ঝুলে থাকবে!

হাজার হাজার বিচার ঝোলা!
এত্ত বড় বিচারের কোলা
তা ভাই এগুলো কত করে তোলা?

না নাহ্ নাহ্, বিচার নাই
কেনো এত বিচার চাই?
এত সময় কারোর নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।