এক প্রাণ এক প্রেম নিয়া
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৩-০৪-২০২৪

এক তরঙ্গে এসে ছায়া পড়ে সেই প্রেয়সীর
ছায়া সে জেগে ওঠে,বুঝে না কিছু হয় চির স্থির!
যদি হয় সে চোখের আড়াল
প্রাণ কাঁদে, আমি কাঁদি কাঁদে সব দল বল!
খোঁজি তারে প্রাণের গহিন বসন্ত ও শীত
গাই ওগো নিশিদিন সুরে সুরে তার গীত
ওই বিরহী কাঁদে উত্তাল প্রেমের স্রোতে
তোমায় খোঁজি আমি প্রভাত- দিবা-রাতে
এক প্রাণ এক প্রেম নিয়া
তুমি আছো আমার গহিন, ওগো মোর প্রিয়া ।
-------------------------------------16-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।