এই বৃষ্টি ভেজা রাতে
- সৌরভ হালদার ২৮-০৩-২০২৪

এই বৃষ্টি ভেজা রাতে
এসকেএইচ সৌরভ হালদার

এই বৃষ্টি ভেজা রাতে
তোমার ছবি
একেছি আমি,
আমার হৃদয়ের মাঝে।
ঝিম ঝিম শব্দ
বয়েছে তবে
ঝড় হাওয়া বাতাসে,
এই বৃষ্টি ভেজা রাতে
দোলা দেয় মন,
গ্রীষ্মের আকাশের ছোয়া বাতাসে।
যদি পাশে থাকতে
নিখিলের পরসে
বসে থাকতাম তোমার পাশে।
চোখ বুজে তোমার ছবি
দেখছি বার বার
হয়েছি হতাশ
পারিনি তবু,কাছে আসতে
এই বৃষ্টি ভেজা রাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।