কে বিজয় এনে দিবে তোমাকে?
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৯-০৩-২০২৪

বিজয়ের সীমান্ত বন্ধ তুমিই করেছো হে যুবক!
অপার সম্ভাবনা ছিলো সম্মুখে
জাতির যুগল চোখে তো তুমিছিলে সোনালী কান্ডারী
তুমি শুধু জ্বলেছো অনল!

তুমি এসেছিলে খুব কাছে, আবার দূরেও গিয়েছো যেচে
মাদকের তুফানে তুফানে অস্থির হয়ে গেছি
তোমার হাতে শুধু দেখি আপনাকে ধবংসের অস্র !
মদ-গাঁজা- ইয়াবা –আফিম আরো কতো
রাষ্ট্র বিরোধী কর্ম্ যজ্ঞ ।

তুমি দিয়েছিলে কথা, কথা রাখোনি
এসব কিছু বুকে নিয়ে কি করে বাঁচি ।
বিজয়ের সীমান্ত বন্ধ তুমিই করেছো হে যুবক!
অপার সম্ভাবনা ছিলো সম্মুখে
অথচ উথাল পাথাল করে সব কিছু নিভে গেছো
এখন কোন কিছুই আর জাগে না

আজ তুমি জাতির অভিশাপ!
ধবংসের অস্র নিয়ে নিদারুণ পুড়াচ্ছো নিজেকে
কে বিজয় এনে দিবে তোমাকে?
--------------------------------------------------------17-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।