আমি ঘুমাতে পারিনি
- অলোক হালদার ২০-০৪-২০২৪

আমি ঘুমাতে পারিনি
অলোক হালদার

তোমার সেদিনের কথা মনে আছে
সারারাত ভরে কেঁদেছিলে
তোমার মনের সকল কষ্ট
আমায় তুমি বলেছিলে।
যেন দুপাশে বসে তুমি আমি
ফোনে রেখে কান
দুজনে মিলে করছিলাম শুধু
দুঃখের আদান-প্রদান।
তোমার কান্নার শব্দ শুনে
পারছিলাম না এপাসে থাকতে
তোমার বিরহী কন্ঠ শুনে পারিনি
চোখের জল ধরে রাখতে।
বলেছিলে তুমি ফেলে আসা তোমার
সকল দুঃখের কাহিনি
গভীর রাতে বেজেছিল মনে
করুন সুরের রাগিনী
দখিনা হাওয়ায় ঝরেছিল অঝোরে
বাগানে ঐ কামিনী
সেদিন রাতে ঘুমাতে কি পেরেছিলে
আমি ঘুমাতে পারিনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।