হিজলফুলে রূপসী বাংলা
- হাসান মনি - ষষ্ঠপদী রূপের বাংলা -১২ ১৯-০৪-২০২৪

বিলের ধারে, পুকুর পাড়ে
আলোর ঝলক,
অপার শোভা, পড়েনা কারো
চোখের পলক।

শুভ্র সুবাস, হিজল ফুলের
কোমল আদর,
পুকুর জলে, পাপড়ি ভাসে
রঙিন চাদর।

সবুজ মাঝে, লাল-গোলাপি
চাঁদের হাসি,
এই আমাদের, রূপসী বাংলা
ভালোবাসি।।

১৬.১০.১০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।