আমার হৃদয় আমি দিয়ে যাবো
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৪-০৪-২০২৪

আমার হৃদয় আমি দিয়ে যাবো
সেই অনুভূতির রাণী তোমাকে !

প্রেম তো অবিকল দাউ দাউ আগুনের মতো
প্রাণের গহিন পুড়ে যায়,সেও তুমি কর্তৃক শাসিত
তারও আছে বিরহে বিরহে অংকিত কিছু ক্ষত চিহ্ন !

হৃদয় তো রূপান্তির ! আজো গবেষণা হয় তা নিয়ে
কিন্তু ফল তো একটাই আসে বারে বার
যে হৃদয় চিনেছে শুধু তোমাকে, শুধু তোমাকে-
একবার ঢুকে দেখো তার সব স্পন্দন জুড়ে
কেবলি জড়িয়ে আছো তুমি দীপ শিখা হয়ে
কৃষকের মতো তুমিও
হৃদয়কে চাষাবাদ করে যাও বুক চিরে চিরে-

হৃদয় তো কেঁপে ওঠে অনুভূতির যে কোনো সুখ-দুঃখে
খুব গভীরে ঢুকে চিৎকার দিয়ে বলে-
ভালবাসা এ পথেই আছে , এখানেই আছে-

তাই তো.
আমার হৃদয় আমি দিয়ে যাবো
সেই অনুভূতির রাণী তোমাকে !
-----------------------------------------------------------17-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।