চল বৃষ্টিতে ভিজি
- অলোক হালদার ২৫-০৪-২০২৪

চল বৃষ্টিতে ভিজি
অলোক হালদার

চল আজ দুজনে ভিজি
বৃষ্টি ভেজা পথের মাঝে
একটুখানি খানি সুখ খুঁজি।
ভিজবো মোরা সারাবেলা
খেলবো মোরা প্রেমের খেলা
থাকিস যদি তুই রাজি
চল আজ দুজনে বৃষ্টিতে ভিজি।

দুজনার হাতটি ধরে
হেঁটে যাবো বহুদূরে
শুনবো না কারো কথা
ভুলে যাবো সকল ব্যাথা
ভুলে যাবো বেদনার স্মৃতি
গাইবো মোরা প্রেমের গীতি।
দিগন্তের ঐ মাঠ পেরিয়ে
হারিয়ে যাবো গানের সুরে।
যদিও হয় বজ্রপাত
ছাড়বোনা দুজনার হাত।
যদি তোর লাগে ভয়
জড়িয়ে ধরিস তখন আমায়।
আমার বুকে তোর মাথা পিসে
বলবো পাগলি ভয় কিসে।
যদি তাকাস কাতর চোখে
একটু খানি আমার দিকে।
তোর ঐ কপালে তখন
একে দেবো প্রেমের চুম্বন।

বাদলের এই অঝোরে ধারা
হবো মোরা আত্ম হারা
জীবন টাকে ধরবো আজ বাজী
যদি থাকিস একটু খানি রাজি
বৃষ্টিতে আজ প্রেমের সুর বাজে
চলনা বেড়ায় আজ দুজনে ভিজে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।