আমি মুসলমান
- মির্জা মবিন - অবিরাম ১৯-০৪-২০২৪

পথে ধুলোয় জীবন আমার হোক ধূসর মলিন, অনাহারে অনাধরে জাকনা কেটে দিন, তবু দুঃখ আমার নাগাল কবু পাবেনা হৃদয়। আমি মুসলমান আমার ধন হলো ঈমান ঈমানী নুরের রওশানীতে দীপ্ত আমার প্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

jorotar-kobi
২০-১০-২০১৯ ১৪:৫৯ মিঃ

কপি