মুমিনের প্রাণে জাগে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ১৯-০৪-২০২৪

মুক্তির আলো বলে তারে এতো ভলোবাসি;
কোরআন পেয়ে তাই মুমিনের মুখে হাসি ।
হে আল্লাহ, তোমার বাণী বড় শ্রুতি মধূর লাগে
বাজে বাজে অন্তরে বাজে মুমিনের প্রাণে জাগে
আপনার আরশ হতে মুক্তির আলো নিয়ে
প্রিয় নবীজির হাতে ধরে কদরের রাত্রি হয়ে
এসেছে কোরআনের আলো মানবের দেহে
সেই অমৃত বাণী শুনতে প্রাণপন মোহে
দীর্ঘ্ তেইশ বছরে ধরে মক্কা- মদিনাতে
হবে নাকো কভূ শেষ মর্ম্ তার দিবসে নিশীথে-
তাই তার বাণী গুলো অবিনশ্বর কথা মালা
ওহে মুমিন, আজই জ্বালা, তোর অন্তরে জ্বালা ।
-------------------------------------------------20-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।