সময় যাচ্ছে পেরিয়ে
- এস. এম. আসাদুল ইসলাম (মাসুদ) ছদ্মনামঃ প্রেম নগরীর প্রেম কুমার - বিদায় বেলা ২৪-০৪-২০২৪

এ সময় থমকে গেছে,
চলছেনা আর ঘড়ি।
ক্লান্ত দুপুর পেড়িয়ে গেছে,
সূর্য দিয়েছে পাড়ি।
কালো হয়েছে আকাশের মেঘ,
নেইকো আলোর বাতি।
দুনিয়াটা যেন অন্ধ হয়েছে,
কাটছেনা আর রাত্রি।
সে বাতি তো জ্বলবেনা,
বলছে রাতের তারা।
বন্ধু তোমরা কোথায় যাবে?
যেও নাকো কোথাও,
হয়ে যাব দিশেহারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।