নারী
- কেএম পারভেজ ওয়াহিদ - অতৃপ্ত আত্মা ২৫-০৪-২০২৪

নারী
পারভেজ ওয়াহিদ খান
---------------
হে নারী,
তুমি পৃথীবির শ্রেষ্ঠ মহামারি।
তুমি মোর প্রিয়তমা তুমিই অপ্সরী।

তুমি পারো হাসাতে,
তুমি পারো কাদাতে,
তুমি পারো সাজাতে,
আবার তুমিই পারো ভাঙতে।

তুমি তো অবহেলিত নও!
তবে কেন নিজেকে নরক পিসাচের হাতে বিলিয়ে দাও?
সামান্য তৃপ্তির আশায়।
অশ্লিল যত লালসায়।

জাগ্রত করো তোমার,
সচেতন বোধ।
মশাল হাতে দমন করো
সব ক্রোধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।