অসম্ভব
- বনমালী - হিজিবিজি ২৯-০৩-২০২৪

একফোঁটা ওই হাসির বৃষ্টি
যদি গো দাও উপঢৌকন,
এই জীবনের ভালোবাসা মোর
ধুলিতে চুমিবে তোমার চরণ।

এক ঝলকের চটল চাহনী
দেও যদি মোরে উপহার
এই জীবনের সকল জীবন
লিখিত দিবো সবই তোমার।

যদি দাও এক আলতো ছোয়া
জীর্ণ শরীর হইবে তৃপ্ত,
পোড়া শরীরে মনের মানা
অবহেলিত সে নিতি নিত্য।

রচনা তোমারে কি অতই সহজ
কত কূট সে ছলনা!
চোখের নেশায় নেশার বোতল
কাঁদিয়া বলে সে আমার না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।