আল্লাহ দিবে তোরে মুক্তি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৯-০৩-২০২৪

হে মানব, সেই অঙ্গিকারের দিতে হবে খাঁটি দাম,
যেই সত্তাকে তুই মেনেছিলে সেই কথা জানালাম ।

বুঝতেছে না মানুষেরা পৃথিবী উঠছে কেঁপে
বাতিলেরা ধরছে টেনে সত্যের কল্লা চেপে
এখনো কি কেউ শোধরাবি না ভুমিকম্পের আগে ?
তারাই তো সত্যের কান্ডারী যারা ঘুম ভেঙ্গে জাগে!
যারা আজ তোরা এতো মিথ্যের পূজারী
সেদিনতো ভুলে যাবে ওহে তোদের কান্ডারী!
বাতিলের দলেরা দেক না তোরে বুক চাপা-
তাতে কি তুই দমে যাবি ওহে তৌহীদী ক্ষেপা ?
ওহে জিহাদী প্রাণ ! মুত্যুকে করিস না মানা,
অন্তরে রাখ আল্লার প্রেম আর কোরআনখানা
আল্লাহ দিবে তোরে মুক্তি শত বাতিলের কোলাহলে
ভয় কিসের এতো ওহে মুমিন জাগ না দলে দলে !
আকড়ে ধর হাদিস কোরআন ওহে মানব দল
মুছে যাবে মুছে যাবে ইহ -পর সব জঞ্জাল ।

মুমিন ‍তুমি- মুসলমান তুমি -নবীজির উত্তরসূরী তুমি
তুমিই তো বিধাতার প্রিয় গোলাম এই নশ্বর ভূমি ।

-------------------------------------------------------------23-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।