দিব্যি চলছে দোষ চাপানোর খেলা
- Chowdhury fahad ২৬-০৪-২০২৪

প্রতিনিয়ত ই আমরা খেলে যাচ্ছি
দায় চাপানো খেলা
নিজের দোষটা অন্যের ঘাড়ে তুলে দিলেই
আমরা যেন দায়মুক্ত হই।
নিজের ভুলগুলোকে কখোনো না চেষ্টা করি শুধরাতে
না করি নিজের ভুল স্বীকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।